কে এই প্রিসিলা? জানুন সব প্রিসিলার জানা অজানা তথ্য।

নামঃ প্রিসিলা ফাতেমা এবং নিক নাম প্রিসিলা। তিনি আমেরিকা (মার্কিন যুক্তরাষ্ট্র) নিউইয়র্কে বসবাস করছেন। তার জন্ম তারিখ ১৪ জুন, ২০০৪ সালে। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেছেন। বর্তমানে তিনি তার পরিবারের সদস্যদের নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন।

প্রিসিলা অনুপ্রেরণামূলক ভিডিও নির্মাতা হিসাবে তার কেরিয়ার শুরু করেছেন। প্রিসিলা ইউটিউবে প্রিসিলা বা “প্রিসিলা নিউ ইয়র্ক” নামে পরিচিত। বাংলাদেশ ও বিদেশে তরুণ প্রজন্মের মধ্যে তার জনপ্রিয়তা রয়েছে। তিনি বর্তমান সমস্যাগুলি সম্পর্কে সংবাদ দেখাতে পছন্দ করেন। তিনি একটি গানে-গানের জন্যও জনপ্রিয়। তার ভিডিওগুলি দিন দিন জনপ্রিয় হচ্ছে। তিনি বাংলাদেশী অনলাইন মিডিয়া থেকে সংবাদ সংগ্রহ করেন এবং এটি ইউটিউব চ্যানেলে দেখায়। তার ইউটিউব চ্যানেলের নাম “প্রিসিলা নিউ ইয়র্ক”। মূলত তিনি তার ইউটিউব চ্যানেল ভিডিওগুলির জন্য জনপ্রিয় হয়েছেন। ইতিমধ্যে তিনি ৪৯৯+ ভিডিও কভার করেছেন এবং সেগুলি এই চ্যানেলে আপলোড করেছেন। তার ইউটিউব চ্যানেলে প্রায় সাড়ে চার লাখ অনুসরণকারী বা সাবসক্রাইবার রয়েছে।

প্রিসিলা রয়েছে ফেসবুক ফ্যান পেজ।যার নাম প্রিসিলা। যেখানে তার মোট ১০ লাখ + অনুসরণকারী রয়েছে। সেখানে তিনি সামাজিক বিষয়ে এবং সাম্প্রতিক ঘটনা পর্যালোচন করেন সরাসরি লাইভ এর মাধ্যমে।

প্রিসিলা বাংলাদেশের বংশদ্ভূত হয়ে ইউটিউব চ্যানেলের মাধ্যমে বাংলাদেশ কে পরিচয় করিয়ে দিচ্ছেন অন্য দেশগুলোর সাথে।তার ইউটিউবে আপলোড করা ভিডিও দেখে তার সাথে লাইভে যোগদান করেন দেশি-বিদেশী নানা ব্যক্তিবর্গ। তার ভিডিওতে তিনি সব থেকে বেশি কাজ করেন স্বাস্থ্য, সামাজিক সচেতনা এবং প্রবাসীদের নিয়ে।

প্রিসিলা বাংলাদেশী প্রবাসীদের নিয়ে ভিডিও তৈরী করে সরকারের নজর কেড়েছেন। তাছাড়া সামাজিক ভিডিও এবং দরিদ্রের পাশে দাঁড়ানোই যেনো তার জীবনের স্বার্থকতা।তিনি তার ভিডিও তে ইংরেজি ভাষা কিভাবে শিখতে হয় সেটার ব্যাপারে কোর্স করান এবং কিভাবে আইইএলটিএস এর মতন কঠিন পরিক্ষায় উত্তীর্ণ হওয়া যায় সে ব্যাপারে গাইড লাইন প্রদান করেন।

বেশির ভাগ ভিডিও তে দেখিয়েছেন কিভাবে গরীব দুঃখীদের পাশে দাড়াতে হয়।তিনি সমসাময়িক ভাইরাস করোনা কালীন সময়ে কি করা উচিত এনিয়ে নামীদামি ডাক্তার দের সাথে লাইভে গিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।তিনি লাইভ-টকশো করেছেন বাংলাদেশের সনামধন্য শিল্পী আসিফ আকবরে সাথে।জনপ্রিয় রেডিও সঞ্চালক আর জে কিবরিয়া এর সাথে, নাট্যকর জিয়াউল হক পলাশের সাথে,সমাজসেবক ব্যারিষ্টার সুমন এর সাথে, গুগল এর পরিচালক এর সাথে, আমেরিকার আদালতের এর্টনী মইন চৌধুরীর সাথে,বাংলাদেশের সুনামধন্য চিকিৎসক ডঃ জাহাঙ্গীর কবির এর সাথে, ফ্রীলান্সার শামিম হোসেন এবং নাসিমের সাথে,ক্রিকেটার আশরাফুল এর সাথে। এছাড়া লাইফ টকশো করেছেন ইংল্যান্ডের ডাক্তার লিলিয়ান রেজার মতন বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে।

তিনি “ভিতরের মানুষ “ নামে একটা নাটক করে পরিচালক হিসাবে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন।এছাড়াও তিনি বিভিন্ন গানে অভিনয় করেছেন।অন্ধ শিল্পী অনিকা তাবাসসুম এর গানে অভিনয় করেছেন।এই গানের অভিনয়ে এ যতটা টাকা আয় হয়েছে সব অর্থ অনিকা তাবাসসুম কে দিয়ে দেন। ( ধারাবাহিক – ১ম পর্ব)

সামাজিক যোগাযোগ মাধ্যমের একাউন্ট সমূহঃ

Facebook YouTube Website

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
www.jagrotojanata.com want to
Show notifications for the latest News&Updates