মোরেলগঞ্জে সুপারি বাগান থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

1 month ago 12

বাগেরহাটের মোরেলগঞ্জে সুপারি বাগান থেকে শহিদুল ইসলাম হাওলাদার (৫২) নামে এক মাদরাসা শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে মোরেলগঞ্জ উপজেলার দাসখালী গ্রামের আলমগীর শেখের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

শহিদুল ইসলাম হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রামের আব্দুল গনি হাওলাদারের ছেলে। তিনি পিরোজপুর জেলার নামাজপুর দাখিল মাদরাসার শিক্ষক ছিলেন। তার স্ত্রী ও ১৪ ও ১০ বছর বয়সি দুটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. পারভেজ হালদার জানান, স্থানীয় বাসিন্দা সুধারানী মজুমদার বাগানের মধ্যে মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। আমরা পুলিশ বিষয়টি অবহিত করি। বাগানের মধ্যে উই পোকার মাটির ওপর শিক্ষক শহিদুল হাওলাদারের মরদেহ পড়েছিল। তার গলা ও বুকের ওপর ভাঙা সুপারি গাছ ছিল। তার পাশেই সুপারি গাছে ওঠার জন্য শর্তা বা বেড়ি (কাপড় বা দড়ির তৈরি এক ধরণের রশি-যা গাছে ওঠার জন্য ব্যবহৃত হয়) ছিল। ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় তিনি সুপারি পারতে উঠেছিলেন। সেখান থেকে পড়ে এই দুর্ঘটনা ঘটে।

ওসি মো. মনিরুল ইসলাম জানান, শহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতাহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, রাতে সুপারি পারতে উঠে সুপারি গাছ ভেঙে পড়ে তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোনো আঘাতে চিহ্ন নেই।

Read Entire Article