দলগত অনুশীলন শুরু, ওয়ানডে সিরিজকে সামনে রেখে

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াডে জায়গা পাওয়া ক্রিকেটারদের অনেকে আলাদাভাবে অনুশীলন শুরু করেছেন আগেই। তবে শ্রীলঙ্কায় টেস্ট খেলে ফিরে দেশে কোয়ারেন্টাইনে থাকাদের অনুশীলনের সুযোগ মেলেনি তখন।

আজ (শুক্রবার) তারাও অনুশীলনে নেমেছেন। ওয়ানডে সিরিজের দলগত অনুশীলন শুরু হয়েছে মিরপুর বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। তবে আইপিএল খেলে ভারত থেকে ফেরা সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান কোয়ারেন্টাইনে থাকায় দলের সঙ্গে যোগ দিতে পারেননি।

মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নাইম শেখ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, ইমরুল কায়েস এবং অন্যান্য যারা টেস্ট স্কোয়াডে ছিলেন না তারাই এতদিন অনুশীলনে অংশ নিয়েছিলেন। আজই প্রথম পুরো দলের একসাথে অনুশীলনের সুযোগ মিলল।

শ্রীলঙ্কা সফর শেষ করে মঙ্গলবার দেশে ফিরেছে টেস্ট স্কোয়াডের খেলোয়াড়রা। যেখানে ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহীমসহ ওয়ানডে স্কোয়াডের নয়জন খেলোয়াড়। দেশে ফেরার পর তারা তিনদিনের হোম কোয়ারেন্টাইনপর্ব শেষ করে অনুশীলনে যোগ দিয়েছেন।

ঈদের ছুটি কাটিয়ে ফেরার পর ১৭ তারিখে পুনরায় কোভিড টেস্ট করানো হবে দলের সবার। সেখানে নেগেটিভ এলে বাকিরাও ১৮ তারিখ থেকে অনুশীলনে যোগ দিতে পারবেন।

উল্লেখ্য, আগামী ১৬ মে দেশে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। পরে তিনদিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে ১৯ মে থেকে অনুশীলন শুরু করবে তারা। ২৩ মে থেকে শুরু হবে মূল সিরিজের খেলা। পরের দুই ম্যাচ ২৫ ও ২৮ মে। এর আগে ২১ মে বিকেএসপিতে একটি অনুশীলন ম্যাচ খেলবে সফরকারিরা।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াড
তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।

Check Also

ব্রাজিল দলে জয়ের খোঁজে বড় পরিবর্তন?

ব্রাজিল মাঠে নামছে, অথচ জিততে পারেনি; এমন দৃশ্য শেষ কিছু দিনে বেশ বিরলই বটে। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
www.jagrotojanata.com want to
Show notifications for the latest News&Updates