অবশেষে জানা গেল তাহসান-মিথিলার ‘সারপ্রাইজ’

অবশেষে জানা গেল তাহসান-মিথিলার ‘সারপ্রাইজ’

আলোচিত দুই জনপ্রিয় তারকা ও সাবেক দম্পতি তাহসান-মিথিলা। কিছুদিন ধরেই এই দুজনের ‘সারপ্রাইজ’ স্ট্যাটাস নিয়ে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে ভক্তকুলের মধ্যে। অবশেষে সেই সারপ্রাইজের কারণ জানা গেল। দেশিয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি তাদের একটি শোতে এই দুই তারকাকে নিয়ে সামনাসামনি বসতে যাচ্ছেন। ইভ্যালির ফেসবুক পেজ থেকে সম্প্রচার করা এই লাইভে তারা কথা বলবেন জীবনের নানা বিষয় নিয়ে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন গণমাধ্যমকে বলেন, ‘স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ এর সঞ্চালনায় শনিবার রাত ৯টায় তাহসান ও মিথিলা সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন।’

বুধবার (১২ মে) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তাহসান খান। ইংরেজিতে লেখা সেই পোস্টের অর্থ দাড়ায়, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে’। তাহসানের পোস্টের কিছুক্ষণ পর মিথিলা লেখেন, ‘আসলেই?… সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’। পুরো বিষয়টি ভক্তদের মাঝে ধোঁয়াশা তৈরি করে। অনেকে ধারণা করতে থাকেন তাদের সম্পর্ক হয়তো জোড়া লাগতে যাচ্ছে।

তাহসান ও মিথিলার ভক্ত অনুসারীরা এই সাবেক দম্পতির ফের মিলে যাওয়া নিয়ে মন্তব্য-পাল্টা মন্তব্য করছিলেন। ইভ্যালি প্ল্যাটফর্মে তাহসানের পর এবার যুক্ত হতে যাচ্ছেন মিথিলাও। আর সেখানেই হয়তো একত্রিত হবেন দু’জন। কয়েকজন ভক্ত বিষয়টি নিয়ে নিজেদের ধারণাও প্রকাশ করেন।

তবে এ বিষয়টি এখনই খোলাসা করতে নারাজ তাহসান ও মিথিলা। তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি। কিন্তু এর আগেও একরকম রহস্যময় স্ট্যাটাস দিয়ে ইভ্যালিতে যুক্ত হয়েছিলেন তাহসান।
‘আমি এখনো তোমাকে বিশ্বাস করি’-পোস্ট দিয়ে গত ১০ মার্চ আনুষ্ঠানিকভাবে ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হন তাহসান। সেসময় ইভ্যালির চিফ গুডনেস অফিসার হিসেবেও দায়িত্ব নেওয়ার কথা জানান তাহসান নিজেই।

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। বিবাহ বিচ্ছেদের প্রায় চার বছর পর তাহসান ও মিথিলা এই প্রথম মিডিয়ার সামনে মুখোমুখি বসতে যাচ্ছেন আর এতে ইভ্যালির কী ভূমিকা থাকছে- তা জানতে রাত ৯টা পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে ভক্তদের।

Check Also

জ্যোতির্বিদ জ্যোতিকা জ্যোতি!

জ্যোতির্বিদ জ্যোতিকা জ্যোতি! বাঙালি নারীশক্তির ইতিহাসে অনন্য নাম খনা। জ্যোতির্বিদ হিসেবে পরিচিত এই নারীর আসল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
www.jagrotojanata.com want to
Show notifications for the latest News&Updates