মুস্তাফিজ স্বপ্নের বাইক পেলেন ইভ্যালি থেকে

মুস্তাফিজ স্বপ্নের বাইক পেলেন ইভ্যালি থেকে

কাটার-স্লোয়ারে ব্যাটসম্যানদের বিভ্রান্ত করাটা নেশা মুস্তাফিজুর রহমানের, বিষয়টা ক্রিকেটপ্রেমীদের জানা আছে। কিন্তু বাইকে গতির ঝড় তোলাটাও যে তার আরেকটা নেশা তা কি আপনি জানতেন? সম্প্রতি জানা গেছে সেটাই। বাংলাদেশি এই পেসার বাইকের অর্ডার করেছিলেন ইভ্যালি থেকে, আজ (রোববার) তা হাতেও পেয়েছেন তিনি।

বাইক পাওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে পোস্ট করে মুস্তাফিজুর রহমান লিখেছেন, ‘আমার স্বপ্নের বাইকটির জন্য, আর সকাল সকাল মন ভালো করে দেওয়ার জন্য ধন্যবাদ ইভ্যালি।’

ই-কমার্স ওয়েব প্ল্যাটফর্ম ইভ্যালির ফুর্তি প্রোগ্রামে হাফসা মার্ট থেকে একটি বাইকের অর্ডার করেছিলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মুস্তাফিজ। তার অর্ডার করা ১৫৫ সিসি ইয়ামাহা এক্সএসআর মোটর সাইকেলটি রোববার সকালে বুঝে পেয়েছেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ শেষেই পেয়ে গেলেন মোটর সাইকেলটি। দ্রুততম সময়ে বাইকটি হাতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন মুস্তাফিজ। বাইক গ্রহণের সেই ছবিটি ফেসবুকে শেয়ার করেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অপারেশন ম্যানেজার সাকিব রহমান। এই প্রতিষ্ঠানটি এরইমধ্যে জড়িয়েছে দেশের ক্রিকেটের সঙ্গে। এ বছর নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর ছিল ইভ্যালি।

Check Also

বিধ্বস্ত কোহলি কিউই পেসে

লড়াইয়ের আগেই ভারতকে চোখরাঙানি দিচ্ছিল নিউজিল্যান্ডের পেস আক্রমণ। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে সেই চোখরাঙানিটাই করুণ বাস্তবতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
www.jagrotojanata.com want to
Show notifications for the latest News&Updates