ছিনতাইকারীর হাতে এক নারীর মৃত্যু

ছিনতাইকারীর হাতে এক নারীর মৃত্যু

রাজধানীর মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে চলন্ত প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা ব্যাগ ধরে টান দিলে রিকশা থেকে ছিটকে পড়ে সুনিতা রানী দাস (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৬টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা সুজিত জানান, আজ ভোরে গোপীবাগ ঋষিপাড়া থেকে আমি এবং আমার খালা রিকশা করে যাচ্ছিলাম। মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা আমার খালার ভ্যানেটি ব্যাগ টান দিয়ে নিয়ে চলে যায়। এসময় ছিনতাইকারীদের টানে আমার খালা রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরো জানান, আমার খালার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি সুজন দাসের স্ত্রী। বর্তমানে গোপীবাগ ঋষিপাড়া একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিন ছেলের জননী ছিলেন তিনি।
আমার খালা একটি অ্যাপার্টমেন্টে ক্লিনারের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শ) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের দিকে এক নারী মতিঝিল বিআরটিসি ডিপোর পাশে ছিনতাইকারীরা ব্যাগ টান দিলে এক নারী গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
www.jagrotojanata.com want to
Show notifications for the latest News&Updates