নারায়ণগঞ্জে বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

1 week ago 8

নারায়ণগঞ্জের বন্দরে আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জের ধরে জুয়েল হোসেন (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন আটজন। গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মদনপুর সাইরাগার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুয়েল হোসেন বন্দর উপজেলার কান্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার ও দুটি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম মিয়া ও জুয়েল হোসেনের বাবা আনোয়ার হোসেনের মধ্যে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে গতকাল রাতে আলিমসহ তাঁর লোকজন জুয়েলকে একা পেয়ে মারধর করে কুপিয়ে তাঁর বাঁ হাত বিচ্ছিন্ন করে দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ খবর পেয়ে জুয়েলের পক্ষের লোকজন প্রতিপক্ষের বাড়িঘরে হামলা চালালে সংঘর্ষে জড়িয়ে উভয় পক্ষের আটজন আহত হন। তাঁদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন বলেন, পূর্বশত্রুতার জের ধরে জুয়েলকে হত্যা করা হয়। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা প্রথম আলোকে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Read Entire Article