গুলিস্তানে ৩৫ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৬

1 week ago 33
ছিনতাইকারীরা। ছবি: ভোরের কাগজ।

রাজধানীর গুলিস্তানে শহিদুল ইসলাম (৩৮) নামে এক ট্র্যাভেল এজেন্সি ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৩৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে গত রবিবার দুপুর আড়াইটার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে আহত শহিদুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

ছিনতাইয়ের পর আহত শহিদুল জানিয়েছিলেন, তিনি এমএস শহিদুল ইখওয়ান এন্টারপ্রাইজ নামে ইমপোর্ট ও সাপ্লাইয়ের ব্যবসা রয়েছে। রবিবার দুপুরে বংশালে বন্ধু রানার কাছ থেকে ব্যবসায়ের ৩৫ লাখ টাকা একটি ব্যাগে নিয়ে রিকশায় মতিঝিল যাচ্ছিল। মতিঝিল সিটি ব্যাংকে নিজের একাউন্টে টাকাগুলো জমা রাখার কথা ছিলো। দুপুর আড়াইটার দিকে গুলিস্তান টেম্পুস্ট্যান্ডের পাশ দিয়ে যাওয়ার সময় ৫-৬ জন ছিনতাইকারী তার রিকশার গতিরোধ করে। এরপর তার বাম চোখের নিচে ছুরিকাঘাত করে তার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

পরে আহত অবস্থায় শহিদুল আরেকটি রিকশা নিয়ে পল্টন থানায় যায় অভিযোগ জানাতে। সেখান থেকে পুলিশ তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয় এবং ঘটনাস্থল শাহবাগ থানার আওতাধীন।

এমএইচ

Read Entire Article