নজরুল ইসলাম ওরফে নজু মাতবর চিহ্নিত ভূমিদস্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে জমি কিনে দেওয়ার কথা বলে আবু আব্দুল্লাহ নামে এক যুবকের কাছ থেকে ১৫ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ওই ইউপি সদস্যের নাম নজরুল ইসলাম ওরফে নজু মাতবর। তিনি ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য এবং ভূইগড় পশ্চিমপাড়া এলাকার দলিল উদ্দিনের ছেলে। শনিবার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় ওই ইউপি সদস্যের বিরুদ্ধে আবু আব্দুল্লাহ লিখিত অভিযোগ করেছেন।

 

 

অভিযোগে উল্লেখ করা হয়, নজরুল ইসলাম মাতবর ভূইগড় মৌজায় চার কাঠা জমি কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ভূইগড় এলাকার বাবুল মিয়ার ছেলে আবু আব্দুল্লাহর কাছ থেকে টাকা নিয়ে দুই কাঠা ভেজাল জমি কিনে দেন। এরপর আরও দুই কাঠা জমি কিনে দেওয়ার কথা বলে ২০২০ সালের ১ ফেব্রুয়ারি আবু আব্দুল্লাহর কাছ থেকে ১৫ লাখ টাকা হাতিয়ে নেয় নজরুল ইসলাম মাতবর। তারপর থেকে নানাভাবে ঘুরাতে থাকে। এক পর্যায়ে ১০ সেপ্টেম্বর বিকালে টাকা ফেরত চাইলে আবু আব্দুল্লাহকে প্রাণ নাশের হুমকি দেন নজরুল ইসলাম।

 

অভিযোগে আরও উল্লেখ করা হয়, নজরুল ইসলাম চিহ্নিত ভূমিদস্যু। বিভিন্ন লোকজনের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করেছে। অভিযোগ তদন্তকারী ফতুল্লা মডেল থানার এসআই শামীম বলেন, অভিযোগের তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

About Author